গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:২৪ অপরাহ্ন, ২১শে মার্চ ২০২৩


গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
গ্রেফতারকৃত তিন আসামী

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল সোমবার (২০ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানাধীন সোনারামপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহন কালে ৫৬ কেজি গাঁজা ও পিকআপ গাড়ীসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামী ১। মো. হোসেন (৩২) (ড্রাইভার), পিতা- মোঃ মিলন মিয়া, সাং-মাসিকারা, পোষ্ট-মাসিকারা, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লা, ২। মো. সোহেল মিয়া (৩২), পিতা-মো. জজু মিয়া, সাং-দিঘীরপাড়, পোষ্ট-মইনপুর, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। মো. আব্বাস আলী (৩৫), পিতা-মো. বাচ্চু মিয়া, সাং-সোনারামপুর, পোষ্ট-সোনারামপুর, থানা-বাঞ্ছারামপুর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ১,৭২০/-টাকা, ০১টি মোবাইল, ০১টি সীম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ বিভিন্ন জেলার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরএক্স/