ওয়াজ মাহফিলে বয়ানরত অবস্থায় ইমামের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৯:৫৬ অপরাহ্ন, ২২শে মার্চ ২০২৩


ওয়াজ মাহফিলে বয়ানরত অবস্থায় ইমামের মৃত্যু
ইমাম সাহেব

মৌলভীবাজারে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে ওয়াজ মাহফিলে মুসল্লিদের উদ্দেশ্যে বয়ানরত অবস্থায় মঞ্চের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক ইমাম। ওই ইমামের মৃত্যুতে পুরো কুলাউড়ায় মুসল্লী ও আলেমদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের বায়তুল মা'মুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব  মাওলানা আব্দুল মালিক আল মনসুরী (৬৫), এশার নামাজের ইমামতি শেষ করে মঙ্গলবার (২১ মার্চ) রাত ১০টার দিকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের স্থানীয় রাজাপুর জামে মসজিদে আসন্ন রামাদ্বান উপলক্ষে দ্বারুল ক্বেরাত মাজিদিয়া ফুলতলি ট্রাস্টের প্রস্তুতি মূলক বাৎসরিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে ওয়াজ পেশ করতে যান।


বয়ান শুরু করে দূরুদশরীফ পাঠ করা অবস্থায় তিনি জ্ঞান হারিয়ে মাইকের উপর পড়ে জান। সবাই কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এই আলেমের আকস্মিক মৃত্যুতে ব্রাহ্মণবাজারসহ পুরো কুলাউড়ায় শোকের ছায়া নেমে এসেছে। 


ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  উনার গ্রামের মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিলে ওই আলেম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন, ওয়াজ শুরুর মিনিট দুয়েকের মধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

 

সাথে সাথে তিনি নিজে গাড়ী চালিয়ে ওই আলেমকে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আরএক্স/