ভাঙ্গায় চতুর্থ পর্যায়ে ১০০ ঘর পেল ভূমিহীন পরিবার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৩ পূর্বাহ্ন, ২৩শে মার্চ ২০২৩


ভাঙ্গায় চতুর্থ পর্যায়ে ১০০ ঘর পেল ভূমিহীন পরিবার
ঘর পেল ভূমিহীন পরিবার

বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না- এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের নিমিত্তে চতুর্থ পর্যায়ে ১০০ জন উপকার ভোগীদের অনুকূলে ঘর হস্তান্তর করা হয়েছে। 


বুধবার( ২২ মার্চ) সকাল ১০ টার দিকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর এসব ঘর হস্তান্তর করা হয়। ভাঙ্গা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা‌ আজিম উদ্দিন, সহকারি কমিশনার ( ভূমি) মোঃ মাহামুদুল হাসান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা,বীর মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব, উপজেলা মাধ্যমিক শিক্ষক অফিসার মোঃ জালাল উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বোস সহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


এ সময় উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন জানান, ভাঙ্গা উপজেলায় পুর্নবাসিত ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৪ দফায় মোট ১০৩৬ টি ঘর বরাদ্দ পেয়েছি। প্রথম দফায় ২৫০ টি ,দ্বিতীয় দফায় ১৮৯ টি এবং তৃতীয় দফায় ৩৮৩ টি ঘর হস্তান্তর করা হয়েছে।চতুর্থ দফায় আজ আরও ১০০ ঘর প্রদান করা হলো।


আরএক্স/