ফরিদপুরে বোনকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১২:৩৫ পূর্বাহ্ন, ২৭শে মার্চ ২০২৩


ফরিদপুরে বোনকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার
ছবি: সংগৃহীত

ফরিদপুরের মধুখালীতে নয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ ছেলেকে আসামি করে মামলা করেছেন বাবা। পাশাপাশি এ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসী বাবা ও সৎ ছেলেকে একটি বিদ্যালয়ের কক্ষে আটকে মারধর করার ঘটনায় তিনি আরেকটি মামলা করেছেন।


জানা যায়, গত (১৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নে নয় বছরের স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ এনে বাবা ও শিশুটির সৎ ভাইকে (১৪) একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে আটকে মারধর করেন এলাকার সাত-আটজন ব্যক্তি। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।


মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে কিশোরের বিরুদ্ধে তার সৎ বোনকে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেলেও বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগের প্রমাণ পাওয়া যায়নি। 


পুলিশ জানায়, ধর্ষণের শিকার শিশুটি মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের সালামতপুর গ্রামের বাসিন্দা। শিশুটির মা মারা গেছেন। শিশুটির বাবা আগে আরেকটি বিয়ে করেন। সেই স্ত্রীর ১৪ ও ১১ বছর বয়সী দুই ছেলে রয়েছে। ওই স্ত্রী বর্তমানে বিদেশে থাকেন।


এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিশুটির মা নেই, সে তার বাবার সঙ্গে মাঝকান্দী গ্রামে একটি ভাড়া বাসায় থাকে। বাবা সপ্তাহে পাঁচ দিন কাজের জন্য বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে শিশুটির সৎ ভাই জোরপূর্বক তার সঙ্গে প্রতি রাতে অসামাজিক কাজ করে।