ঘাটাইলে মোটরসাইকেলে ধাক্কার প্রতিবাদ করায় ৩জনকে কুপিয়ে আহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৫ অপরাহ্ন, ২৭শে মার্চ ২০২৩


ঘাটাইলে মোটরসাইকেলে ধাক্কার প্রতিবাদ করায় ৩জনকে কুপিয়ে আহত
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা সহকারী  মৎস কর্মকর্তার মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ৩জনকে কুপিয়ে আহত করেছে আরেক মোটরসাইকেল আরোহী ও তার মিত্ররা।


রবিবার (২৬মার্চ) বেলা ৩টার দিকে উপজেলার ব্রাহ্মনশাসন মহিলা কলেজ এলাকায় টাঙ্গাইল -ময়মনসিংহ মহাসড়কে পিছন থেকে একটি মোটরসাইকেল সামনের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় এ মারামারির সূত্রপাত হয় বলে জানা যায়।


আহতরা হলেন, উপজেলার দিগলকান্দী ইউনিয়নের বসুবাড়ী গ্রামের সুজাত আলী (৪০) ও তার ছোট ভাই শরীফ হোসেন (৩৫) এবং দিগড় ইউনিয়নের ধোঁপাপাড়া এলাকার গুলজার হোসেন (৬০)। 


তারা জানায়, ঘাটাইল উপজেলা সহকারী মৎস কর্মকর্তা মোঃ আনিছুর রহমান মোটরসাইকেল যোগে অফিসের দিকে যাওয়ার সময় ব্রাহ্মনশাসন মহিলা কলেজ এলাকায় পৌঁছালে  পিছন থেকে সম্রাট (৩৫) নামে দিগলকান্দী ইউনিয়নের বেলদহ গ্রামের এক যুবক ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং নিজেও পরে যায়। 


এ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে মৎস অফিসার পার্শ্ববর্তী সুজাত আলীর বাড়িতে আশ্রয় নেয়। সম্রাট সেখানে গিয়েও বন্দু-বান্ধব ও পরিবারের লোকজনদের ফোন করার এক পর্যায়ে জনি নামের এক বন্ধু এসে বাড়ির মালিক সুজাতসহ মৎস কর্মকর্তার সাথে তর্কে জড়িয়ে পরে এবং হাতাহাতি হয়। তার ক্ষানিক পরে সম্রাটের বাবা ছানোয়ার হোসেন এসেও দাঁ দিয়ে সুজাতকে কুপাতে গেলে ঘটনাস্থলে উপস্থিত পার্শ্ববর্তী এলাকার গুলজার হোসেন ফিরাতে গিয়ে তার ডান হাতের আঙ্গুল কেটে যায় বলে অভিযোগ করেন। 


তাছাড়া এ ঘটনায় সুজাতের মাথা ফেটে যাওয়াসহ  ও শরীফের বাম হাতের অনেকাংশ কেটে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। আহতরা ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে। অন্যপক্ষের কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

এ বিষয়ে উপজেলা সহকারী মৎস কর্মকর্তা আনিছুর রহমান বলেন, আমাকে রক্ষা করতেই সুজাতসহ অন্যান্যরা মার খেয়েছে।


ঘাটাইল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি শান্ত করে ফিরে আসি। 


নিউজ লিখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি।


আরএক্স/