আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটক


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১১:৫৮ অপরাহ্ন, ২৭শে মার্চ ২০২৩


আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটক
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের কমলনগরে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।


সোমবার (২৭ মার্চ) কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান এ তথ্য নিশ্চিত করেছেন। 


এর আগে রবিবার (২৬ মার্চ) ওই ইউনিয়নের হাজীপাড়া আল আরাফা দারুলউলুম দাখিল মাদরাসা সংলগ্ন কিশোরীর ভাইয়ের শ্বশুর বাড়ি থেকে তাদের আটক করা হয়।


আটককৃত কিশোর লক্ষ্মীপুর সদর থানাধীন সুতারগোপটা এলাকার ইসমাইল ব্যাপারীর ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ওই কিশোর-কিশোরী অটোরিকশায় হুট উঠিয়ে করইতলা বাজার থেকে পশ্চিম দিকে যাচ্ছিল। এ সময় তাদের কার্যকলাপ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে পিছু নেয় তারা। এ সময় অটোরিকশা থামিয়ে স্থানীয় হাজীপাড়া আল আরাফা দারুলউলুম দাখিল মাদরাসা সংলগ্ন একটি নির্জন বাড়িতে ঢুকে পড়লে সেখান থেকে স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে।


কিশোরী জানান, প্রায় দুই মাস আগে ধানের কুড়া কিনতে আসার সুবাদে কিশোরের সঙ্গে তার পরিচয় হয়। পরে মোবাইলে কথা বলে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোর তাকে বিয়ের কথা বলে বাড়ি থেকে বের করে আনে। পরে একই দিন দুপুর থেকে বিকেল পর্যন্ত দুজন অটোরিকশায় ঘুরাফেরা শেষে কিশোরীর ভাইয়ের শ্বশুর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে কিশোর তাকে নির্জন একটি বাগানে নিয়ে গেলে স্থানীয় লোকজন তাদের দুজনকে আটক করেন।


ওসি মোহাম্মদ সোলাইমান জানান, রবিবার বিকেলে এলাকাবাসীর হাতে আটক হওয়া প্রেমিকযুগল এখন থানায় আছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।