ভাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহারের ট্যাবলেট কম্পিউটার পেল ১৫৬ জন শিক্ষার্থী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৫ পূর্বাহ্ন, ২৮শে মার্চ ২০২৩


ভাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহারের ট্যাবলেট কম্পিউটার পেল ১৫৬ জন শিক্ষার্থী
ট্যাবলেট কম্পিউটার বিতরণ

ফরিদপুরের ভাঙ্গায় ২৬ টি স্কুলের ১৫৬ জন মেধাবী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ট্যাবলেট কম্পিউটার বিতরণ করা হয়েছে। 


রবিবার (২৬ মার্চ) ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের অনুষ্ঠানে ট্যাবলেট কম্পিউটারগুলো বিতরণ করা হয়। উপজেলা পরিসংখ্যান অফিসার মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।


ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান,ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম, ভাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন, ভাংগা থানা শিক্ষা অফিসার মো. মহসিন রেজা, ভাঙ্গা সরকারি মডেল পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ হায়দার হোসেন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগণ ,স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং সুধীজন। 


জানা গেছে, পরিসংখ্যান ব্যুরোর আওতাধীন জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পে ব্যবহৃত ট্যাবলেট কম্পিউটারগুলো ভাঙ্গা উপজেলার ২৬ টি স্কুলের নবম ও দশম শ্রেণীর প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।