কক্সবাজারে ভারতীয় পর্যটকের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৩ পূর্বাহ্ন, ৩১শে মার্চ ২০২৩


কক্সবাজারে ভারতীয় পর্যটকের মৃত্যু
কক্সবাজার

কক্সবাজার শহরে বেড়াতে এসে কুলাল চন্দ্র সিং (৭৪) নামে ভারতীয় এক নাগরিকের মৃত্যু হয়েছে। তিনি ভারতের মনিপুরের ইমফল এলাকার বাসিন্দা। 


কক্সবাজার পর্যটন জোনের কলাতলী সড়কে অবস্হিত হোটেল অস্টার ইকোর মহাব্যবস্হাপক মো: আহমদ উল্লাহ  বলেন, ভারতের অবসরপ্রাপ্ত কর্মচারী সমিতির ১৭ জন সদস্য কক্সবাজারে বেড়াতে এসে মঙ্গলবার সকালে তার হোটেলে ওঠেন। 


বুধবার (২৯ মার্চ) পর্যটক কুলাল চন্দ্র সিং(৭৪) বাথরুমে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান। তাকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্হায় গতকাল বুধবার বিকালে মারা যান তিনি। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। 


কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম  বলেন,  ভারতীয় পর্যটক কুলাল চন্দ্র সিংহের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। আজ দুপুরে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।  মরদেহ ভারতে নিয়ে যাওয়া হবে। বিষয়টি বাংলাদেশস্হ ভারতীয় দূতাবাসকে অবহিত করা হয়েছে।


কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ আশিকুর রহমান গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, তার শরীরে আঘাতজনিত কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি স্বাভাবিক মৃত্যু। তারপরও মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে। 


আরএক্স/