জামাইয়ের বাড়িতে শ্বশুরকে পিটিয়ে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৬ পূর্বাহ্ন, ১লা এপ্রিল ২০২৩


জামাইয়ের বাড়িতে শ্বশুরকে পিটিয়ে হত্যা
ছবি: জনবাণী

মেয়ের জামাইয়ের বাড়িতে শ্বশুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


শুক্রবার (৩১ মার্চ) সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের সরিষাদাইর গ্রামে এ ঘটনা ঘটেছে। হত্যার শিকার মো. হাসু মিয়া (৬০)। তার পিতার নাম মোকছেদ আলী বেপারি। গ্রামের বাড়ি মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরি মধ্যপাড়া গ্রামে। ঘটনার পর থেকেই হত্যাকারীরা পলাতক রয়েছে বলে জানা যায়।


হাসু মিয়ার মেয়ে রুবিনা আক্তার জানায়, তার স্বামী জুয়েল মিয়া দীর্ঘ দিন ধরে প্রবাসে থাকেন। তার অভিযোগ, স্বামী বাড়িতে না থাকার সুযোগে শ্বশুর বাড়ির লোকজন তাকে নানা ভাবে পাশবিক নির্যাতন করে জমি দখলের জন্য জন্য বাড়ির মাঝখানে বেড়া দিয়েছে। 


এই ঘটনা রুবিনা তার পিতা হাসু মিয়াকে জানালে ঘটনার মিমাংশার জন্য শুক্রবার সকাল আটটার দিকে তিনি সরিষাদাইর গ্রামে মেয়ের বাড়িতে যান।হাসু মিয়া যাওয়ার খবর পেয়ে মেয়ের শ্বশুর বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে আমির হামজার নেতৃত্বে সজল, নিলুফা, শান্তা ও লাইলীসহ ৭-৮ জন মিলে লাঠিসোঠা দিয়ে হাসু মিয়া ও তার কন্যা রুবিনার উপর হামলা চালায়। 


হামলায় রুবিনা ও তার বাবা গুরুতর আহত হন বলে অভিযোগ করেন। আশংকা জনক অবস্থায় হাসু মিয়াকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে আনা হলে চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে হাসু মিয়া মারা যাওয়ার খবর পেয়ে হত্যাকারীরা পালিয়ে যায় বলে এলাকার লোকজন জানিয়েছেন।


এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ঘটনার পর পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।