গোপালগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৭ পূর্বাহ্ন, ১লা এপ্রিল ২০২৩


গোপালগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিল
গোপালগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিলে অতিথিরা। ছবি: জনবাণী

গোপালগঞ্জে ইসলামী ব্যাংকের ৪০ বছর পূর্তি উপলক্ষে ‘সর্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৩০ মার্চ) গোপালগঞ্জ জেলা শহরের নতুন বাজার এলাকার মরহুম ডা.লায়েক উদ্দিন শপিং কমপ্লেক্সের ২য় তলায় ইসলামী ব্যাংক গোপালগঞ্জ শাখা কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, গোপালগঞ্জ জেলা শাখার এসএভিপি ও শাখা প্রধান এ.এইচ.এম.মোস্তফা কামাল।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন শাখার এসসপিও আব্দুল্লাহ্ আল মামুন। পি.ও মো.কাওসার আলী এবং এস.ও আব্দুল হালিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শাখার এসএভিপি ও শাখা প্রধান এ.এইচ.এম.মোস্তফা কামাল।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল জলিল খান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, রুমী ফিস ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মো.ফকরুল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মোহাম্মদ রুহুল আমিন, পৌর কাউন্সিলর নাজমুল হোসেন, এস.কে আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড.আবু সাইদ মো.আব্দুল্লাহ্।


এ সময় ব্যাংকের গ্রাহক, এলাকার ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনাসহ মুসলিম উম্মার শান্তি এবং কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 


মোনাজাত পরিচালনা করেন গোপালগঞ্জ এস.কে আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড.আবু সাইদ মো.আব্দুল্লাহ্।