সৎ বাবার ঘরে মেয়ের মৃত্যু,কারণ জানে না পরিবার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩০ পূর্বাহ্ন, ২রা এপ্রিল ২০২৩


সৎ বাবার ঘরে মেয়ের মৃত্যু,কারণ জানে না পরিবার
লামা হাসপাতাল

বান্দরবানের লামা-আলীকদমের সীমান্তবর্তী চৈক্ষং ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের জেসমিন আক্তার (১১) নামে এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে লামা থানা পুলিশ


শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় আলীকদম উপজেলার চৈক্ষং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুর্গম ডলুঝিরি আগা মো.সোলেমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের বাবা ও মা সন্ধ্যায় মেয়েকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে এলে পুলিশ প্রাথমিক সুরতহাল শেষে লাশটি লামা থানায় নিয়ে যায়। নিহত কন্যা শিশু জেসমিন দূর্গম ডলুঝিরি এলাকার মো.জিহাদের মেয়ে।


স্থানীয় সূত্রে জানা যায়,বিগত ৭ বছর আগে মেয়েটির বাবা মো.জিহাদের সাথে মা মোছা আলেকনুর বেগমের বিচ্ছেদ হয়ে যায় এবং তার মা মো.সোলেমানকে বিবাহ করে। সে তার মায়ের সাথে ২য় স্বামীর বাড়িতে থাকত। নিহত শিশু জেসমিনের সাথে সৎ বাবা সোলেমানের সম্পর্ক ভালো ছিল না বলে জানান স্থানীয় লোকজন।


নিহতের মা আলেকনুর বেগম বলেন, সকালে জেসমিন আক্তারসহ আরো তিন সন্তানকে বাড়িতে রেখে তামাক ক্ষেতে দিনমজুরি করতে যায়। দুপুরে ছেলে আজগর গিয়ে জানায় জেসমিন কথা বলছে না। বাড়িতে এসে দেখি লাশ বাড়ির মেঝেতে পড়ে আছে। কি কারণে  কিভাবে মেয়ে মারা গেছে তারা এখনো জানেন না।


নিহত জেসমিন আক্তারের আপন বাবা মো.জিহাদ বলেন, আমি তাদের বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে থাকি। বিচ্ছেদ হওয়ার পর থেকে আমি তেমন খোঁজ খবর নিতাম না। কিভাবে মেয়েটি মারা গেছে জানি না।


লামা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মো.জুনায়েদ বলেন,মেয়েটির গলায় কালো দাগ আছে কি কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তে বেরিয়ে আসবে


লামা থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম চৌধুরী  বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। গলা ছাড়া আর কোথাও কোন আঘাতের চিহ্ন নেই। লামা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শনিবার লাশটি বান্দরবান সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


আরএক্স/