ফুলবাড়িয়ায় কৃষকলীগ নেতার স্মরণসভা দোয়া অনুষ্ঠানে: এড. ইমদাদুল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১১ পূর্বাহ্ন, ৩রা এপ্রিল ২০২৩


ফুলবাড়িয়ায় কৃষকলীগ নেতার স্মরণসভা দোয়া অনুষ্ঠানে: এড. ইমদাদুল
স্মরণ সভা ও দোয়া মাহফিল

কেন্দ্রীয় কৃষকলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ও জেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোছলেম উদ্দিন বিএসসির ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (১ এপ্রিল) বাদ আসর কান্দানিয়া খরিকাহাটা জামে মসজিদ প্রাঙ্গণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মরহুম মোছলেম উদ্দিন বি.এসসি স্মৃতি সংসদের স্মরণ সভায় সভাপতিত্বে প্রকৌশলী  আব্দুর রাজ্জাক।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা এডঃ ইমদাদুল হক সেলিম,  সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। 


অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাবলু, সাংবাদিক এমএআজিজ, আওয়ামীলীগ নেতা আঃ ছালাম,ইউপি চেয়ারম্যান জবান আলী, কৃষক লীগের আহবায়ক লিটন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান, যুবলীগের যুগ্ম আহবায়ক মুন্জুরুল হক রাসেল,ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান সোয়েব প্রমুখ। 


নেতৃবৃন্দ মরহুম মোসলেম উদ্দিন বিএসসি এর কবর জিয়ারত ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।


এড. ইমদাদুল হক সেলিম বলেন,মরহুম মোসলেম উদ্দিন বিএসসি সংগঠন প্রিয় লোক ছিলেন। তিনি সর্বদাই সংগঠন এবং সংগঠনের লোকজনকে নিয়ে কাজ করতেন। কে কি বলতো সেদিকে না তাকিয়ে জাতির জনকের হাতে প্রতিষ্ঠিত কৃষকলীগকে কিভাবে শক্তিশালী করা যায়। সেই কাজ করতেন মরহুম মোসলেম উদ্দিন বিএসসি। তার মৃত্যুতে আমরা যোগ্য সংগঠককে হারিয়েছি। তার স্থান পূরণ হবার নয়।


আরএক্স/