গাজীপুরে পুলিশের অভিযানে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ১


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০২ পূর্বাহ্ন, ৩রা এপ্রিল ২০২৩


গাজীপুরে পুলিশের অভিযানে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ১
ফাইল ছবি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা পুলিশ কর্তৃক অভিযানে অবৈধ বিদেশি পিস্তল ও মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।


রবিবার (২ এপ্রিল) প্রেস ব্রিফিং এ  তথ্য নিশ্চিত করে জিএমপির সদর দপ্তর।


এতে বলা হয়, শনিবার (১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি'র কাশিমপুর থানাধীন সারদা গঞ্জ পুকুরপাড় শাকিনস্ত মো. জাহিদুল ইসলামের বসতবাড়িতে অভিযান পরিচালনা করে, গ্রেফতারকৃত আসামি মো. জাহিদুল ইসলাম ( ৩০) এর দেহ তল্লাশি কালে তার কোমরের ডান পাশে গোজা অবস্থায় একটি লোহার তৈরি বিদেশি পিস্তল ও পিস্তলের সাথে সংযুক্ত একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত আসামিকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদে পরিপ্রেক্ষিতে, তার বসত কক্ষে তল্লাশি পরিচালনা কালে কক্ষের খাটের নিজ হতে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর ভর্তি  একটি ম্যাগাজিন, একটু লোহা ও স্টিলের তৈরি চাইনিজ কোড়াল, ও ছয় বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত ও মাদক কার কাছ থেকে ক্রয় করেছে জানতে চাইলে আসামি বলেন, মাদক সংক্রান্ত মামলার পলাতক আসামী, মোহাম্মদ আজিজ মোল্লার কাছ থেকে ওই মাদক দ্রব্য ফেন্সিডিল ক্রয় করেছে বলে জানায়।


পুলিশ আরও জানায়, আটককৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা ও মাদকদ্রব্য আইনে একটি মামলার রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করে সাত দিনের রিমান্ড চাওয়া হবে। আসামের কাছ থেকে অস্ত্র ও মাদক সংক্রান্ত আরো তথ্য পাওয়া যাবে বলে পুলিশ আশা ব্যক্ত করেন।