জনবাণীর সাংবাদিকে মারধরের করে দোতলা থেকে ফেলে দিলো দুর্বৃত্তরা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:২০ পূর্বাহ্ন, ৮ই এপ্রিল ২০২৩


জনবাণীর সাংবাদিকে মারধরের করে দোতলা থেকে ফেলে দিলো দুর্বৃত্তরা
জনবাণীর সাংবাদিকে মারধরের করে দোতলা থেকে ফেলে দিয়েছে দুর্বত্তরা। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশে মাটি কাটার সংবাদ প্রকাশ করার ঘটনায় ক্ষুব্ধ হয়ে আইয়ুব মিয়াজী নামে দৈনিক জনবাণীর সাংবাদিককে পিটিয়ে ভবনের দ্বিতীয় তলা থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। 


গত মঙ্গলবার (৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার দোহাজারী রেলওয়ে স্টেশন সংলগ্ন আর কে প্লাজায় ২০-২৫ জন দুর্বৃত্ত এ ঘটনা ঘটিয়েছে। ভবন থেকে ফেলে দেওয়ার একটি সিসিটিভি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।


হামলার ঘটনায় সাংবাদিক আইয়ুব মিয়াজীর পাঁজরের তিনটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আইয়ুব মিয়াজী দৈনিক জনবাণী, পূর্বতারা, দি ক্রাইম চট্টগ্রামের স্থানীয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন। দোহাজারী পৌরসভা এলাকায় আর কে প্লাজার দোতলায় তার একটি কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট আছে।


এ ঘটনায় চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন সাংবাদিক আইয়ুব মিয়াজীর বাবা আবদুস শুক্কুর।


সাংবাদিক আইয়ুব মিয়াজী বলেন, ‘হামলাকারীরা আর কে প্লাজায় আমার কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটে এসে ভাঙচুর চালায়। তারা আমাকে দা দিয়ে কোপানোর চেষ্টা করে। সন্ত্রাসীরা লোহার বাটাম দিয়ে আমার বুকে আঘাত করে। পিটিয়ে এক পর্যায়ে তারা আমাকে নিচে ফেলে দেয়। তারা আমার নগদ ৫০ হাজার টাকা, দুটি মোবাইল ফোন, চারটি ল্যাপটপ নিয়ে যায়।’


চন্দনাইশ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ‘সাংবাদিক আইয়ুব মিয়াজীর ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামিদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছি।’