আইপিএলে সাকিবের দল না পাওয়া নিয়ে সতীর্থদের ক্ষোভ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আইপিএলে সাকিবের দল না পাওয়া নিয়ে সতীর্থদের ক্ষোভ

আইপিএল নিলামে সাকিব আল হাসানের দল না পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিকেটার রুবেল হোসেন ও মোসাদ্দেক সৈকত। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের এমন স্ট্যাটাস নিয়ে তৈরি হয়েছে নেতিবাচক প্রতিক্রিয়া।

আইপিএলের নিলামে নাম ওঠার পরও প্রথমবারের মতো অবিক্রিত থাকলেন সাকিব আল হাসান। প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও তাকে নিয়ে আগ্রহ দেখায়নি আইপিএলের কোনো দল। আর এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন পেসার রুবেল হোসেন ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। রুবেল হোসেন আইপিএল ফ্র্যাঞ্চাইজিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আরেকটি সাকিব তৈরির। স্ট্যাটাসে রুবেল হোসেন লিখেন, সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ড। ছোট্ট একটি দেশ হতে পারি কিন্তু সাকিব আল হাসান এদেশের সবচেয়ে বড় তারকা। পারলে তৈরি করুক একটা সাকিব আল হাসান।



অন্যদিকে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন ফেসবুকে তার ভ্যারিফায়েড পেইজে লেখেন, যোগ্যরা সব সময় যোগ্য স্থানে থাকবে। দুই এক বছরে সাকিব আল হাসান নামটি আসে নাই, সাকিব নামটির সাথে এ দেশের ক্রিকেটের অনেক আবেগ ভালোবাসা জড়িত। সাকিব কিন্তু যুগে যুগে একটাই আসে।

তবে সাকিব আল হাসানের এবার আইপিএলে দল না পাওয়ার আসল কারণ তুলে ধরেছেন তার গুরু নাজমুল আবেদিন ফাহিম। ফরচুন বরিশালের এই ব্যাটিং পরামর্শক বলেন, সামনে পেছনে দেশ ও দেশের বাইরে বেশ কিছু সিরিজ খেলেছে বাংলাদেশ, যেখানে সাকিব খুব বেশি ম্যাচ খেলেনি। তাছাড়া গত দুটি আইপিএলের আসরে কিন্তু সাকিবের পারফরমেন্স খুব বেশি সন্তোষজনক ছিল না। আর বর্তমানে সাকিবের ভালো পারফরমেন্স কিন্তু একদমই সাম্প্রতিক সময়ে করা। ফ্র্যাঞ্চাইজিগুলো এর আগেই দল গোছানোর কাজ সেরে ফেলেছে।

এসএ/