ভাঙ্গায় কম্পিউটার ল্যাব ও শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩০ পূর্বাহ্ন, ১১ই এপ্রিল ২০২৩


ভাঙ্গায় কম্পিউটার ল্যাব ও শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ
শিক্ষা সামগ্রী বিতরণ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তিনটি স্কুলে তিনটি কম্পিউটার ল্যাব এবং ১৮০০ শিক্ষার্থীকে স্কুল ব্যাগ ও ছাতা সহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। স্কুল তিনটি হল -ভাঙ্গা উপজেলার আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয় ,কাজী ওয়ালীউল্লাহ উচ্চ বিদ্যালয় এবং হাজি হাসিয়ার রহমান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়। 


ভাঙ্গা উপজেলার মালিগ্রাম আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে সোমবার সকাল ১১ টায় অনুষ্ঠিত সভায় কোরিয়ান এক্সপ্রেস কর্পোরেশন এর অর্থায়নে" গুড নেইবারস" আন্তর্জাতিক সংস্থার উদ্যোগে এসব সামগ্রী প্রদান করা হয়। গুড নেইবার্স সংস্থার কান্ট্রি ডিরেক্টর এম মাইনুদ্দিন মাইনুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাংগা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন, গুড নেইবার্স 'স এর পক্ষে পার্টনারশিপ ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আনন্দ কুমার দাস, এডমিন বিভাগের প্রধান জোসেফ ডায়েস প্রমূখ। 


এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন, একাডেমিক সুপারভাইজার প্রহলাদ চন্দ্র বিশ্বাস , আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন আহমেদ, বিদ্যালয় তিনটির প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং শিক্ষার্থীরা। 


মানসম্মত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে এবং আইসিটি বিষয়ে দক্ষ জনসম্পদ গড়তে সুসজ্জিত ও মানসম্পন্ন ল্যাব প্রদান করা হয়। প্রত্যেকটি ল্যাবে রয়েছে দশটি ডেস্কটপ এবং প্রজেক্টর । অন্যদিকে ছাত্রছাত্রীদের প্রত্যেককে একটি করে স্কুল ব্যাগ, ছাতা এবং ছয়টি করে খাতা ও কলম শিক্ষা উপকরণ হিসেবে বিতরণ করা হয়।


আরএক্স/