‘সখিপুর ব্লাড ডোনেশন ক্লাব’র সভাপতি জাহিদ, সম্পাদক সাকিব


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৮:৫১ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৩


‘সখিপুর ব্লাড ডোনেশন ক্লাব’র সভাপতি জাহিদ, সম্পাদক সাকিব
সভাপতি জাহিদ হাসান- সাধারণ সম্পাদক সাকিব আল হাসান

টাঙ্গাইলের সখিপুরের ঐতিহ্যবাহী সংগঠন ‘সখিপুর ব্লাড ডোনেশন ক্লাব’ -এর জাহিদ হাসানকে সভাপতি, সাকিব আল হাসানকে সাধারণ সম্পাদক ও সোহাগ সিকদারকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। 


শুক্রবার (১৪ এপ্রিল) উপজেলার একটি রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল শেষে সংগঠনটির ২০২৩-২৪ সালের কার্যকরী এই কমিটি গঠন করা হয়।


নবনির্বাচির সাধারণ সম্পাদক সাকিব জানান, সংগঠনের গতিধারা বজায় রাখতে নতুন কমিটি গঠন। ছোট বেলা থেকেই মানুষের জন্য কাজ করার তীব্র বাসনা ছিল। প্রিয় এই সংগঠনটি মানুষের পাশে থাকতে আরও সহজ করে দিয়েছে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান আহ্বায়ক ওবায়দুল হক শাওন, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব নাকিবুল হাসান শিমুল, সাবেক সভাপতি সিরাজুস সালেকিন সিফাত, সাবেক সভাপতি তানবির আহমেদ রবিন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাইরুল হাসান ইমন, সাবেক সভাপতি মশিউর আলিফ, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক শান্ত প্রমুখ।


প্রসঙ্গত, ২০১৫ সালে কলেজ পড়ুয়া একদল শিক্ষার্থীদের হাত ধরে গঠিত হয়েছিল ‘সখীপর ব্লাড ডোনেশন ক্লাব’। দেশের ক্রান্তিকালে মানবিক এই সংগঠনের ভূমিকা ছিল চোখে পড়ার মতো। ইতোমধ্যে সখিপুর ও পার্শ্ববর্তী এলাকায় সহস্রাধিক ব্লাড সংগ্রহ করে দিয়েছে তারা। এছাড়া ২০১৭ সালে তারা বন্যার্তদের ত্রাণ বিতরণ ও করোনাকালে কয়েক দফা ত্রাণ বিতরণসহ নানা সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে যাচ্ছে এই সংগঠনটি।