ইবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ১১:৩৪ অপরাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


ইবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান
ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার কমিটি পূর্ণাঙ্গ করার জন্য পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। আগামী ২ মে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জীবন বৃত্তান্ত জমা দিতে হবে।


বুধবার (২৬ এপ্রিল) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ২ মে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত জমা দেয়ার জন্য আহ্বান জানানো যাচ্ছে।


পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্তের সাথে সকল শিক্ষা সনদের ফটোকপি, অধ্যয়নরত বিভাগের বিভাগীয় প্রধান কর্তৃক প্রত্যয়নপত্রের কপি, নিজ জেলা/উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক কর্তৃক প্রত্যয়নপত্রের কপি (মোবাইল নম্বর সহ), নিজ মহানগর/পৌরসভা/ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক কর্তৃক প্রত্যয়নপত্রের কপি (মোবাইল নম্বর সহ), ক্রীড়া/সামাজিক/সাংস্কৃতিক বা অন্য কোনো দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতির কপি, পাসপোর্ট সাইজের ৪ কপি ছবি পৃথক ৪ সেট জীবনবৃত্তান্তকে পৃথক ৪ টি এ ফোর সাইজের খামে জমা দিতে হবে।


এ প্রসঙ্গে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় জানান, যোগ্যতা অনুযায়ী ইবি ছাত্রলীগ নেতাকর্মীদের পরিচয় দেওয়ার জন্য সিভি কার্যক্রম আহ্বান করা হয়েছে। এখানে স্বজনপ্রীতির কোন সুযোগ নেই। নিজেদের মেধা ও যোগ্যতা দিয়ে দীর্ঘদিন ধরে যারা দলের জন্য খেটেছে তাদের মধ্য থেকে অধিকতর যাচাই-বাছাই করে কর্মীদের মূল্যায়ন করা হবে। 


এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমরা আংশিক কমিটি গঠনের পরই যারা যোগ্য তাদের যাচাই-বাছাই করার জন্য এতোদিন অপেক্ষা করছিলাম। আগামী ২ মে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়ার ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শে যারা এতোদিন বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে অবদান রেখেছে তাদেরকেই এগিয়ে রাখা হবে। এখানে মুখ দেখে পদ দেয়ার কোনো প্রশ্ন ওঠেনা। আমাদের মোট ১৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হবে। আগ্রহীরা জীবনবৃত্তান্ত জমা দিলে যাচাই-বাছাই শেষ করেই আমরা কমিটি ঘোষণা করবো।