শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ৮ জুয়াড়ী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১৬ পূর্বাহ্ন, ৩০শে এপ্রিল ২০২৩


শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ৮ জুয়াড়ী গ্রেফতার
আটককৃত জুয়াড়রিা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ীকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।


শুক্রবার (২৮ এপ্রিল) রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শ্রীমঙ্গল জাহাঙ্গীর হোসেন সর্দারের নির্দেশে এসআই মিয়া নাসির উদ্দিন আহম্মদ ও এসআই রাকিবুল হাছানসহ পুলিশের একটি টিম শ্রীমঙ্গল শহরের চৌমুহনীস্থ একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জুয়ার আস থেকে ৬ জুয়াড়ীকে গ্রেফতার করেন। 


এসময় আবাসিক হোটেলের ৫ম তলার ওই কক্ষ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।


আটককৃত জুয়াড়রিা হলেন, মৌলভীবাজার জেলার কাজী-বাজার বেকামোড়ার গ্রামের কপাত উল্লার ছেলে কুতুব মিয়া (৪৫), কদমহাটার আ: মতিনের ছেলে মো: জনি আহম্মেদ (৩৪), গাছটিয়া গ্রামের আছকর উদ্দিনের ছেলে সায়েদ আহম্মেদ (৫০), শাহবন্দর গ্রামের এলাছ মিয়ার ছেলে মো: টিপু মিয়া (২৮) ও শ্রীমঙ্গলের পূর্বাশা এলাকার রেলকলোনীর বাসিন্দা মো: বাচ্চু মিয়ার ছেলে মো: মোবারক মিয়া (২৭), কালাপুর ইউনিয়নের মাশিদ মিয়ার ছেলে মো: শাহআলম (৩০), সাইটুলা গ্রামের আব্দুল হামিদের ছেলে হেলন মিয়া (৩০) ও ভাগলপুর গ্রামের আতিকুর রহমানের ছেলে সুমন (৩৭)।


শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ  (ওসি) জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃত ৮ জুয়াড়ীর বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় জুয়া খেলা আইনে মামলা দায়ের করে রোববার ২৯ এপ্রিল সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


আরএক্স/