লামায় পাহাড়ি মেয়ে নিয়ে উধাও ইউপি সদস্য


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৪৩ অপরাহ্ন, ৩০শে এপ্রিল ২০২৩


লামায় পাহাড়ি মেয়ে নিয়ে উধাও ইউপি সদস্য
অভিযুক্ত ইউপি সদস্য খোরশেদ আলম

বান্দরবানের লামায় কলেজ পড়ুয়া এক ত্রিপুরা মেয়ে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে লামা সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য তিন সন্তানের জনক মো.খোরশেদ আলমের বিরুদ্ধে। 


বৃহস্পতিবার (২৭ এপ্রিল) একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ত্রিপুরা সম্প্রদায়ের কিশোরী মেয়ে নিয়ে উধাও হওয়ার ঘটনা এলাকায় জানাজানি হলে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 


এই ঘটনায় মেয়ের মা গতেরু ত্রিপুরা ও বাবা সইকিউ ত্রিপুরা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ০৯ ঘটিকার সময় তাদের কলেজ পড়ুয়া কিশোরী মেয়ে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে ঘরের বাহিরে গেলে লামা সদর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার মো. খোরশেদ আলম ও তার লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।


অনেক খোঁজাখুজি করার পর মেম্বার মোবাইল ফোনে জানায় চিন্তা করার দরকার নাই মেয়ে তার হেফাজতে আছে। এমন সংবাদ পাওয়ার পরপরই ভাই জয়সেব ত্রিপুরাসহ পরিবারের লোকজন পাড়া প্রতিবেশিদের নিয়ে মেম্বার খোরশেদ আলমের বাড়িতে এসে মেয়ে ও মেম্বারকে খুঁজে না পেয়ে থানায় আইনের আশ্রই নিয়।


এ ব্যাপারে লামা থানায় মেয়ের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ করেছে বলে ভিকটিমের ভাই জানান।


এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য খোরশেদ আলমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুটোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 


এই ব্যাপারে লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন,একজন জনপ্রতিনিধির এমন আচরণ যথেষ্ট নিন্দনীয় ও বিব্রতকর। 


এ বিষয়ে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন,মেয়ের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।