মাদকাসক্ত ছেলের দায়ের কোপে প্রাণ গেল বাবার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৯ পূর্বাহ্ন, ২রা মে ২০২৩


মাদকাসক্ত ছেলের দায়ের কোপে প্রাণ গেল বাবার
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের ন্যাশনাল টি কোম্পানির মালিকানাধীন বাঘাছড়া কুরমা চা বাগানে মাদকাসক্ত ছেলের দায়ের কোপের পিতা নিহত হয়েছে। 


রবিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধারসহ ঘাতক ছেলেকে আটক করেছে।


স্থাণীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নে অবস্থিত বাঘাছড়া চা বাগানের ৭ নং লাইনের শ্রমিক রবি সর্দারের (৫২) ছেলে লুকেশ ঘাসী (৩০) প্রতি নিয়ত মাদক সেবন করে থাকে। মাদক সেবনের কারনে পিতা রবি সর্দার ছেলে লুকেশ ঘাসিকে বকা-ঝকা করে থাকেন। 


এ নিয়ে পিতা-ছেলের মধ্যে মনোমালন্য হয়। প্রায় প্রতিদিনের ন্যায় রবিবার রাতে লুকেশ ঘাসী মাদক সেবন করে বাড়ীতে প্রবেশ করে। এসময় চৌকিতে (কাঠের তৈরী ঘুমানোর বিছানায়) পিতা রবি সর্দার সোয়ে-সোয়েই ছেলে লুকেশ ঘাসীকে মাদক সেবন করে আসার কারনে বখা-ঝকা করতে থাকে। এ সময় লুকেশ উত্তেজিত হয়ে ঘরে থাকা দা দিয়ে রবি সর্দারের গলার বাম পার্শ্বে আঘাত করলে অতিরিক্ত  রক্তক্ষরনে রবি সর্দার বাড়ীতেই মারা যান। 


স্থানীয় জনতা লুকেশকে আটক করে পুলিশে সোপার্দ। করে। 


এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১২টায় পুলিশ ঘটনাস্থল থেকে জনতা কর্তৃক আটক লুকেশ ঘাসীকে আটক করে ও ময়নাতদন্তের জন্য রবি সর্দারের লাশ থানায় আনার প্রক্রিয়ায় রয়েছে।


কমলগঞ্জ থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক মাদকাসক্ত ছেলের হাতে পিতার মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।


কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, আজ সোমবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।