চাঁপাইনবাবগঞ্জে ডিসির উদ্যোগে কালেক্টরেট শিশু পার্ক উদ্বোধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৯ পূর্বাহ্ন, ৫ই মে ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ডিসির উদ্যোগে কালেক্টরেট শিশু পার্ক উদ্বোধন
ছবি: জনবাণী

চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্ক পুনর্বিন্যাস ও সৌন্দর্যবর্ধন করে উদ্বোধন করা হয়েছে। গত (৩ মে) বিকেলে জেলা শহরের লাখেরাজপাড়া ডিসি অফিস সংলগ্নে অবস্থিত কালেক্টরেট শিশু পার্কটি উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম গালিব খাঁন। 


কালেক্টরেট পার্ক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ উরাঁও, জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা আফাজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, সদর উপজেলার নির্বাহী অফিসার রওশান আলী, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলম সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 


উল্লেখ্য, কালেক্টরেট শিশু পার্কটি প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। পার্কে প্রবেশ করতে কোন ধরনের প্রবেশ ফি লাগবে না বলে জানান (ডিসি) একেএম গালিভ খাঁন। 


এরপর বিভিন্ন পর্যায়ের অফিসারের উপস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ অফিসার্স ক্লাব প্রাঙ্গণে নবনির্মিত ইনডোর ব্যাডমিন্টন কোর্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।