কুষ্টিয়ায় অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৩ পূর্বাহ্ন, ৬ই মে ২০২৩


কুষ্টিয়ায় অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
রুবেল

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে দৌলতপুর থানাধীন চককৃষ্ণপুর গ্রামের মো. মারুফ হোসেন (৩৫) নামের এক যুবককে অপহরণ করার পর খুন করে বালু চাপা দেওয়া অবস্থায় অর্ধগলিত মৃতদেহ উদ্ধারের ঘটনার প্রধান আসামী বেনজির আহম্মেদ রুবেল (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।   


কুষ্টিয়া   র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস অভিযানিক দল  শুক্রবার (০৫ মে)  ভোর ৫ টার সময়  নাটোর জেলার লালপুর এলাকা  থেকে তাকে গ্রেফতার করেছে র‍্যাব -১২  । গ্রেফতারকৃত বেনজীর আহম্মেদ রুবেল কুষ্টিয়া দৌলতপুর উপজেলার কাপড়পোড়া এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।  কুষ্টিয়া র‍্যাব ক্যাম্পের মিডিয়া কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।  


গ্রেফতারকৃত  বেনজির আহম্মেদ রুবেলকে  আদালতের মাধ্যমে হজল হাজতে প্রেরণ করা হয়েছে।


র‍্যাব সুত্রে জানা যায়, গত ২৫ এপ্রিল  সাড়ে ৮ টার সময় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার চককৃষ্ণপুর গ্রামের মো. মারুফ হোসেন (৩৫) নামের একজন যুবককে অপহরণ করা হয়।  নিহতের স্ত্রী বাদী হয়ে দৌলতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং ৭১/২৩৬, তারিখঃ ২৮/০৪/২০২৩, ধারা-৩৬৫/৩৪ পেনাল কোড। এদিকে  ০২ মে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর এলাকায় বালু চাপা দেওয়া অবস্থায় একটি অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিখোঁজ মারুফ এর পরিবারের লোকজন মৃতদেহটি শনাক্ত করে। হত্যাকান্ডের ঘটনাটি বিভিন্ন জাতীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে র‍্যাব আসামীদের গ্রেফতারের গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। গ্রেফতারকৃত রুবেলের দেখানো মতে নিহত মারুফ এর মোটরসাইকেল দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকা হতে উদ্ধার করে র‍্যাব। গ্রেফতারকৃত আসামি রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ মারুফ হোসেন হত্যাকান্ডে তার সক্রিয় ভাবে জড়িত আছে বলে জানিয়েছেন র‍্যাব। নিহত মারুফ এর সাথে মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দের জেরে ধরেই এই  হত্যাকান্ডটি ঘটিয়েছে বলে সে জানিয়েছেন। রুবেল ছাড়াও আরও ৬/৭ জন এই হত্যাকান্ডে অংশ নিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানিয়েছেন বলে জানিয়েছেন র‍্যাব। 


আরএক্স/