রেস্টুরেন্টে খেতে গিয়ে প্রেমিকার বাবার ছুরিকাঘাতে রক্তাক্ত প্রেমিক


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৭:০২ পূর্বাহ্ন, ৮ই মে ২০২৩


রেস্টুরেন্টে খেতে গিয়ে প্রেমিকার বাবার ছুরিকাঘাতে রক্তাক্ত প্রেমিক
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের একটি রেস্টুরেন্টের ভেতরে ঢুকে এক এসএসসি পরীক্ষার্থীকে কোপানোর অভিযোগ উঠেছে তার প্রেমিকার বাবা শেখ ফরিদের বিরুদ্ধে। 


রবিবার (৭ মে) শহরের পিটিআই মোড় এলাকায় এ ঘটনা ঘটে।


লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন তামিম তার প্রেমিকার বাবা ফরিদের বিরুদ্ধে এ অভিযোগ করেন। ঘটনার পর থেকেই ফরিদ আত্মগোপনে আছেন।


তামিম লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মজুপুর এলাকার নুরনবী শামিমের ছেলে। সে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আর তার প্রেমিকা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।


অভিযুক্ত শেখ ফরিদ রামগতি উপজেলার বাসিন্দা। কয়েক বছর ধরে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে শহরের মোবারক কলোনি এলাকা ভাড়া বাসায় থাকেন।


হাসপাতালে আহত তামিম ও তার বন্ধুরা জানায়, ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে তামিম ও তার বান্ধবী একটি রেস্টুরেন্টে খেতে যায়। এ সময় হঠাৎ প্রেমিকার বাবা রেস্টুরেন্টে ঢুকে তাদের এলোপাথাড়ি মারধর করেন। একপর্যায়ে ফরিদ ছুরি দিয়ে তামিমকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তামিমকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। বাসায় খোঁজ করে অভিযুক্তকে পাওয়া যায়নি। হাসপাতালে গিয়ে পুলিশ আহত ছাত্রসহ অন্যদের সঙ্গে কথা বলেছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।’