ধর্ষকের ফাঁসির দাবীতে বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নে মানববন্ধন অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০১ পূর্বাহ্ন, ৯ই মে ২০২৩


ধর্ষকের ফাঁসির দাবীতে বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নে মানববন্ধন অনুষ্ঠিত
মানববন্ধন

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে রবিবার (৭ মে)  বেলা বারোটায়  এলাকাবাসীর উদ্যোগে, গোবিন্দপুর গ্রামের একটি সড়কের উপর   অভিযুক্ত আসামী আমজাদ শেখের ফাঁসির দাবীতে মানববন্ধন  অনুষ্ঠিত হয়।


এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন ‌ ঘোষপুর ইউনিয়নের  মহিলা ইউপি সদস্য সাবিনা বেগম, স্থানীয় ব্যক্তি মোঃ মামুন মিয়া,এনামুল শেখ,বাশার শেখ ও আলিয়ার শেখ।

  

এ সময় ‌ এক বক্তব্যে তারা  বলেন, গোবিন্দপুর গ্রামের মো. সাম শেখের পুত্র আমজাদ শেখ (২৩) একজন প্রতারক ও লম্পট প্রকৃতির লোক। 


সে বিয়ের প্রলোভনের ফাঁদে ফেলে প্রতিবেশী এক স্কুল শিক্ষার্থীর সঙ্গে প্রথমে প্রেম ও পরে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। দীর্ঘদিনের এ সম্পর্ক এক পর্যায়ে জানাজানি হলে মেয়ে ও তার অভিভাবকরা বিয়ের জন্য আমজাদের উপর চাপ সৃষ্টি করেন। 


কিন্তু চতুর আমজাদ ও তার পরিবার সব কিছু অস্বীকার করে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করলে ভুক্তভোগী তরুণীর বাবা এনামুল শেখ আইনের শরণাপন্ন হন। 


গত ২৫ জানুয়ারী থানায় মামলা হলে পুলিশ আসামীকে আটক করে আদালতে সোপর্দ করে।কিন্তু ১৫/১৬ দিন কারাবাসের পর ধর্ষক আমজাদ জামিনে মুক্ত হয়ে বাদী পক্ষের উপর নানা ভাবে জুলুম-অত্যাচার শুরু করেন। তাই উক্ত আসামীকে আইনের আওতায় এনে  গ্রেফতার ও  ‌ ফাঁসির দাবি করা হয়।


আরএক্স/