নেত্রকোনার মুক্তি বর্মনের হত্যাকারীর শাস্তির দাবিতে ভাঙ্গায় মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৪ পূর্বাহ্ন, ১০ই মে ২০২৩


নেত্রকোনার মুক্তি বর্মনের হত্যাকারীর শাস্তির দাবিতে ভাঙ্গায় মানববন্ধন
প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

নেত্রকোনা জেলার বারহাট্টার স্কুল শিক্ষার্থী মুক্তি রানী বর্মনের হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে ফরিদপুরের ভাঙ্গায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


ভাঙ্গা সরকারি কাজী মাহবুব উল্লাহ কলেজ চত্বরে মঙ্গলবার (৯ মে) বেলা ১১টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয় । 


সমাজতান্ত্রিক মহিলা ফোরাম, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও বিজ্ঞান আন্দোলন মঞ্চ এ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে। ভাঙ্গা উপজেলা সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সভাপতি মাহমুদা হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ভাঙ্গা সরকারি কাজী মাহবুব উল্লাহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাবেক অধ্যক্ষ মোসায়েদ হোসেন ঢালী, শিক্ষক কাউন্সিলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক সরোয়ার হোসেন, কলেজের একাদশ শ্রেণির ছাত্র সুমাইয়া আক্তার ও ফরিদপুর জেলা বিজ্ঞান আন্দোলন মঞ্চের আহ্বায়ক সজল কুমার বাড়ৈ প্রমুখ।


বক্তারা  বলেন,আর কোনো ছাত্রী, আর কোনো নারী যেনো মুক্তি রানীর মতো মৃত্যু বরণ না করে।আর কোনো নারী যেনো হয়রানির শিকার না হয়। বক্তারা আরও বলেন,মুক্তি রানী বর্মনের হত্যাকারীকে দ্রুত সর্বোচ্চ শাস্তি দিতে হবে।


মানববন্ধনে কলেজের শিক্ষক, শিক্ষার্থীসহ কয়েক শত লোক অংশগ্রহণ করেন।


আরএক্স/