কলেজছাত্রীকে চার দিন আটকে রেখে ‘সংঘবদ্ধ ধর্ষণ’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কলেজছাত্রীকে চার দিন আটকে রেখে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

রাজধানীর লালবাগ এলাকা থেকে একাদশ শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে চারদিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ভুক্তভোগী ছাত্রীকে অভিযুক্তরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে ফেলে রেখে যান। পরে ভুক্তভোগী বিষয়টি একজন তরুণীকে জানান।

বিকেল সাড়ে ৫টার দিকে ওই তরুণী ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ওই ছাত্রীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পুলিশ তার পরিবারকে বিষয়টি অবগত করেছে। তবে এখনও তার পরিবারের কেউ ঢামেকে আসেননি।

ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ, ‘তিনি একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বাসা থেকে প্রাইভেট পড়তে বের হয়েছিলেন। লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন নামের দুজন তাকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে যায়। সেখানে তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে। চারদিন আটকে রেখে তার ওপর নির্যাতন চালানো হয়েছে।’

ছাত্রী বলেন, ‘আজ বুধবার ৫টার দিকে তারা আমাকে টিএসসিতে এনে ফেলে রেখে চলে যায়। পরে বিষয়টি একজন পথচারী আপুকে জানায়। তিনি আমাকে উদ্ধার করে হাসপাতালে (ঢামেক) নিয়ে আসেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শাহবাগ থেকে ধর্ষণের শিকার এক কিশোরীকে হাসপাতালে আনা হয়। তাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ওআ/