সেই চা বিক্রেতা ধলুকে আর্থিক সহায়তা দিলেন হুইপ স্বপন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৮ অপরাহ্ন, ১৫ই মে ২০২৩


সেই চা বিক্রেতা ধলুকে আর্থিক সহায়তা দিলেন হুইপ স্বপন
হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

ক্ষেতলালে দীর্ঘদিন ধরে চা বিক্রি করে সংসার চালানো ধলু কে আর্থিক সহায়তা দিয়েছেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। 


সোমবার (১৫ মে) বিকেলে ক্ষেতলাল উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ধুলুর হাতে বিশ হাজার টাকার চেক তুলে দিয়েছেন।  এছাড়াও ওই অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসের আওতায় বিভিন্ন রোগে আক্রান্ত উপজেলার ১৬ জন রোগীর মাঝে আর্থিক অনুদানের চেক তুলে দেন হুইপ স্বপন। 


এসময় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিঞা সরদার, সাধারণ সম্পাদক আনারুল ইসলামসহ ক্ষেতলাল, কালাই ও আক্কেলপুরের বিভিন্ন জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকেরা সেখানে উপস্থিত ছিলেন।


চা বিক্রেতা ধলুকে নিয়ে দৈনিক খোলা কাগজ, জনবাণী পত্রিকা ও বিভিন্ন অনলাইন পোর্টালে গত ৬ মার্চ প্রকাশিত ক্ষেতলালে দুই যুগেরও বেশি সময় ধরে চা বিক্রি করেই সংসার চালাচ্ছেন ধলু শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদটি  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি নজরে আসে। তিনি সেই চা বিক্রেতা ক্ষেতলাল পৌর এলাকার ফকিরপাড়া মহল্লার মৃত সুধির চন্দ্র দেবনাথ এর ছেলে বিভাষ চন্দ্র দেবনাথ (ধলু) কে ব্যক্তিগত তহবিল হতে ২০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক তুলে দেন। 


আরএক্স/