ঘাটাইলে লিচু পাড়তে গিয়ে বৃদ্ধের মৃত্যু!


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০২ অপরাহ্ন, ১৬ই মে ২০২৩


ঘাটাইলে লিচু পাড়তে গিয়ে বৃদ্ধের মৃত্যু!
ছবি: জনবাণী

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় লিচু পাড়তে গিয়ে পা ফসকে গাছ থেকে পরে একজনের মৃত্যু হয়েছে। 


মঙ্গলবার (১৬ মে) উপজেলার সাগরদীঘি ইউনিয়নের কামালপুর-মোথাজুরি এলাকায় সকাল ৯টার দিকে নিজের গাছ থেকে লিচু পাড়তে গিয়ে করিম খাঁন (৫৫) মারাত্মক ভাবে আহত হলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয় । সে মৃত সোনাউল্লা খাঁনের ছেলে।


সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার কামালপুর (নিমনচালা) গ্রামের করিম খাঁন সকালে বাড়ির পাশে থাকা নিজের গাছের লিচু বাজারে নেওয়ার উদ্দেশ্যে গাছে উঠেন। কিন্তু, কিছু লিচু পারার পর হঠাৎ-ই পা ফসকে নিচে পরে যায় সে। এতে তার হাত-পা ভেঙ্গে যাওয়াসহ মাথায় মারাত্মকভাবে আঘাত পায়। পরে, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নেওয়ার পরপর-ই মৃত্য হয় তার। এ ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। নিহতের স্ত্রীসহ এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।


নিহতের ভাতিজা মাহফুজ খাঁন বলেন, "লিচুগাছ থেকে পরে আমার চাচা মারাত্মক আহত হলে সাথে সাথেই ময়মনসিংহ নিয়া যাই। হাসপাতালে ভর্তি করার পরপর-ই তিনি মারা যায়। এভাবে চাচা চলে যাবে ভাবতে পারিনি"। 


এ দুর্ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ ওয়াজেদ আলী সিকদার বলেন, "শুনলাম লিচু পারতে গিয়ে করিম খাঁ মারা গেছেন। তিনি আগে থেকেই কিডনিসহ বেশ কিছু জটিল রোগে ভুগছিলেন। যেহেতু কোন বাদী নাই তাই লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে"। 


আরএক্স/