চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক প্রদান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৫ অপরাহ্ন, ২১শে মে ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক প্রদান
ছবি: জনবাণী

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে আর্থিক অনুদানের ২ লক্ষ ৯০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে।


রবিবার (২১ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৯ তম বারের মত এ অনুদানের চেক বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ সংরক্ষিত আসন মহিলা সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। 


আর্থিক অনুদানের চেক হস্তান্তরের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।


চেক প্রদান পূর্ব সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের তৃণমূল পর্যায়ের মানুষের সকল সুখ-দুঃখের খোঁজ-খবর রাখেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের কোনো মানুষ কষ্টে নেই। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে কাজ করে চলেছেন। দেশের অসুস্থ ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে অনুদান প্রদান করছেন। যার ফলে মানুষ সেই অনুদনের টাকা দিয়ে মৌলিক অধিকার চিকিৎসা সেবা গ্রহণ করছেন বলে এসব কথা বলেন।


চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সামশুদ্দিন হাজি বাবলু, পৌর আ. লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল এবং সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রের (অবসরপ্রাপ্ত) পরিচালক ড. সাইফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর ১,২,৩,৪,৫,৮ ওয়ার্ড আ. লীগের সভাপতি সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট মিডিয়া ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


জেবি/ আরএইচ/