দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের জুম মিটিং অনুষ্ঠিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১০ অপরাহ্ন, ২৪শে মে ২০২৩


দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের জুম মিটিং অনুষ্ঠিত
দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের মে মোমেন্ট- ২০২৩ বিষয়ক জুম মিটিং অনুষ্ঠিত। ছবি: জনবাণী

‘ছড়িয়ে দিই তারুণ্যের কণ্ঠস্বর’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরে ওয়ার্ড ভিশন বাংলাদেশনের মে মোমেন্ট- ২০২৩ বিষয়ক জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। 


জুম মিটিংয়ে বর্তমানে বাল্য বিবাহ পরিস্থিতি বিভিন্ন উদ্যোগ করণীয়, সরকারের ভূমিকা, সুশীল সমাজের দায় দায়িত্ব ও যুবদের ভূমিকা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 


বুধবার (২৪ মে) বিকাল ৪ টায় দিনাজপুর যুব ফোরামের আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সহায়তায় সিনিয়র ম্যানেজার অরবিন্দু সিলভাষ্টার গোমেজের সভাপতিত্বে ও জেলা যুব ফোরামের যুব নেতা আয়েশা সিদ্দিকার সঞ্চালনায় জুম মিটিংয়ে সংযুক্ত থেকে বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই, দিনাজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. তানভীরুল ইসলাম, দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বিরল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. রুনা পারভীন, দিনাজপুর সেন্ট ফিলিপস স্কুল এন্ড কলেজের প্রভাষক মিরা চাঁদ সুমি, পিএলসি ওয়ার্ল্ড ভিশনের ফিল্ড কো-অর্ডিনেটর, এ্যাডভোকেসি এন্ড সোস্যাল একাউন্টিবিলিটি তানজিমুল ইসলাম, জেলা যুব ফোরামের সদস্য রোমা বর্মন। 


এছাড়াও জনপ্রতিনিধি, পুলিশ কর্মকর্তা, যুব ফোরামের নেতৃবৃন্দ ও জেলার পাঁচটি এরিয়া প্রোগ্রাম অফিসের কর্মকর্তা ও কর্মচারী জুম মিটিংয়ে অংশ নেয়। জুম মিটিংটি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ইউটিউব চ্যানেলেও প্রচার করা হয়। 


জেবি/ আরএইচ/