বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের জেলা প্রতিনিধিদের নিয়ে প্রতিনিধি সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর হোটেল স্টার কাবাব এন্ড রেস্টুরেন্ট-এর ৩য় তলায় এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি শাহ্ মোঃ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী ছালাউদ্দিন দিদারের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।



সভায় এসেসিয়েশন-এর বিভিন্ন জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন জেলার বক্তারা কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হওয়ায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠনের অনুরোধ জানিয়ে বক্তব্য রাখেন। 
সভায় বক্তারা ৫ সদস্য বিশিষ্ট ১ (এক) টি জুরি বোর্ড গঠনের মাধ্যমে পরবর্তী কেন্দ্রীয় কমিটি গঠনের অনুরোধ জানান। এ লক্ষ্যে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ৫ (পাঁচ)সদস্য বিশিষ্ট জুরি বোর্ড গঠন করা হয়। 



জুরি বোর্ডের সদস্যরা এসোসিয়েশনের বৃহৎ স্বার্থে চুলচেরা বিশ্লেষণ করে সভাপতি পদে শাহ্ মোঃ মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে কাজী ছালাউদ্দিন দিদার, সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে মোঃ জিয়াউদ্দিন ফারুক ও সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল হালিম এর নাম প্রস্তাব করে ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ঘোষণা করলে উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে তা অনুমোদন করা হয় এবং তাদেরকে আগামী ১ (এক) মাসের মধ্যে চুলচেরা বিশ্লেষণের মাধ্যমে ত্যাগী ও নিবেদিত নেতাদের নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়। 

এসএ/