সদরপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৬ অপরাহ্ন, ২৫শে মে ২০২৩


সদরপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা
ছবি: জনবাণী

ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহ্সান তালুকদার (পিএএ) উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিবিনময় সভা করেছেন।


বৃহস্পতিবার (২৫ মে) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউএনও মো. আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে তিনি সভায় বক্তব্য রাখেন। 


আরও পড়ুন: ভূমিসেবা সপ্তাহে ফুলবাড়িয়ায় মতবিনিময় সভা


তিনি বলেন, সদরপুরে মাদক, দুর্নীতি, মারামারিসহ অপরাধ মূলক বিষয়ে কাওকে ছাড় দেওয়া হবে না। জাতি গঠনে শিক্ষার উন্নয়নে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে আগামী প্রজম্মকে গড়ে তুলতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনের আগে সকল উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করার আহব্বান জানান। 


অপরদিকে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারীদের ই-নথি, ডি-নথি ও ন্যাশনাল পোর্টাল ফ্রেমওয়ার্ক আপডেট, মনিটরিং বিষয়ে সকাল সাড়ে ১০ টায় বেগম কাজী জেবুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে আইসিটি কারিগরি বিষয়ে দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 


আরও পড়ুন: অগ্নিঝুঁকি নিরসনে ব্যবসায়ীদের সাথে ফায়ার সার্ভিসের মতবিনিময় সভা


অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, একটি ইউনিয়ন পরিষদ সরকারের বাৎসরিক উন্নয়ন মূলক কাজের চিত্র অনলাইনে আপলোড করতে হবে। এছাড়াও তিনি উদ্যোক্তা সৃষ্টি করে কর্মসংস্থানের আহব্বান জানান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, অফিসার ইনচার্জ সুব্রত গেরাদার, ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানরা।


জেবি/ আরএইচ/