পাহাড় থেকে ৩ মরদেহ উদ্ধার মামলার ৪ আসামির ৪ দিন করে রিমান্ড মঞ্জুর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৩ অপরাহ্ন, ২৮শে মে ২০২৩


পাহাড় থেকে ৩ মরদেহ উদ্ধার মামলার ৪ আসামির ৪ দিন করে রিমান্ড মঞ্জুর
আটককৃত আসামী

কক্সবাজারের টেকনাফের দমদমিয়াস্থ গহীন পাহাড় থেকে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার মামলার ৪ আসামির ৪ দিন করে রিমাঞ্জুর করেছে আদালত।


রবিবার (২৮ মে) বিকালে টেকনাফ আদালতের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. এহাসানুল ইসলাম শুনানী শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আসামিরা হলেন, টেকনাফের মোচনী রোহিঙ্গা ক্যাম্পের আবু সামাদের ছেলে সৈয়দ হোসেন প্রকাশ সোনালী ডাকাত, টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিলের মৃত আব্দুল করিমের ছেলে এমরুল করিম প্রকাশ ফইরা, মোচনী ক্যাম্পের আবু তাহেরের ছেলে শফি আলম বেলাল, শফির ভাগিনা এবং একই ক্যাম্পের আবদুল মতলবের ছেলে আরাফাত।


গত ২৮ মে পাত্রী দেখতে গিয়ে অপহরণের শিকার হন কক্সবাজার চৌফলদন্ডী উত্তরপাড়ার মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন রুবেল, তার দুই বন্ধু ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান অপহরণ হন। ২৪ মে টেকনাফ পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে গলিত মরদেহ ৩ টি উদ্ধার করা হয়।


টেকনাফ থানার ওসি মো. আবদুল হালিম জানিয়েছেন, ৩ জনের মরদেহ উদ্ধারের মামলায় ৪ আসামির ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। রবিবার শুনানী শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। দ্রæত সময়ের মধ্যে ৪ জনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।


আরএক্স/