কক্সবাজার পৌরসভার সাধারণ ভোটারের ভালোবাসায় মুগ্ধ মেয়র প্রার্থী মাহাবুব


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৫ পূর্বাহ্ন, ৩০শে মে ২০২৩


কক্সবাজার পৌরসভার সাধারণ ভোটারের ভালোবাসায় মুগ্ধ মেয়র প্রার্থী মাহাবুব
মেয়র প্রার্থী মাহাবুব

কক্সবাজার পৌরসভার সাধারণ ভোটারের সমর্থন ও ভালোবাসা মুগ্ধ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী। তিনি নির্বাচনী গণসংযোগে যে সব এলাকায় যাচ্ছেন সাধারণ ভোটাররা আন্তরিকভাবে সমর্থন জানিয়ে তাকে জড়িয়ে নিচ্ছেন বুকে। জানাচ্ছেন ভালোবাসা এবং দোয়া।


মেয়র প্রার্থী মাহাবুব সোমবার সকালে কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে ঘরে ঘরে গণসংযোগ মধ্য দিয়ে শুরু করেন দিনব্যাপী কর্মসূচি। তিনি তারাবনিয়ারছড়া, কবরস্থান পাড়া, পাহাড়তলী, টেকনাইফ্যা পাহাড় এলাকা ঘরে ঘরে যান এবং সাধারণ মানুষের দোয়া ও ভোট প্রার্থনা করেন।


গণসংযোগকালে মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, শেখ হাসিনার নৌকা প্রতিক মানেই উন্নয়ন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতিকের ভোট প্রদান জরুরী। একটি চিহ্নিত চক্র যারা পৌরবাসি থেকে বিচ্ছিন্ন ছিল তারাই কালো টাকা বিনিময়ে ভোট কিনে নেয়ার ঘোষণা দিচ্ছেন। এর কছ থেকে সর্তক থাকার জন্য সকলকে আহবান জানান তিনি।


তিনি বলেন, একটি আধুনিক স্মার্ট কক্সবাজার পৌরসভা নির্মাণে নৌকা প্রতিকের কোন বিকল্প নেই।


দুপুরে ৫ নম্বর ওয়ার্ডের এসএমপাড়া নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। যেখানে জেলা কৃষকলীগ সহ সভাপতি আনিসুল হক চৌধুরীর সঞ্চালনায় মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও পৌরসভার ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান নুরুল আবছার, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সামশুল আলম মেম্বার, আমান উল্লাহ প্রমুখ। সকালে খাজা মঞ্জিল এলাকায় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়।


সোমবার (২৯ মে)  মাগরিবের নামাযের পর ৭ নম্বর ওয়ার্ডের পাড়ারতলী বউবাজারে পথসভা অনুষ্ঠিত হয়েছে। ওই ওয়ার্ডের আওয়ামীলীগের সহ সভাপতি বাদশা মিয়ার সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেলিম ওয়াজেদের সঞ্চালনায় সভায় মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী নেতা ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, মাহাবুবুল হক মুকুল, আব্দুল খালেক, নাজনীন সরওয়ার কাবেরী, কক্সবাজার পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, কক্সবাজার সদর আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, জ্যেষ্ঠ সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, কক্সবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, সাবেক কাউন্সিলর জাবেদ মোহাম্মদ কায়সার নোবেল, রামু উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সামশুল আলম মন্ডল, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ন আহবায়ক এডভোকেট জিয়া উদ্দিন, যুবলীগ নেতা শোয়েব ইফতেখার, ইফতেখার উদ্দিন পুতু, পৌর আওয়ামী লীগ সহ সভাপতি পরিমল বড়ুয়া, শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মনিরুল হক, মৎস্যজীবী লীগ নেতা আব্দুল হক মুন্সী প্রমুখ। পথসভায় মোনাজাত পরিচালনা করেন মাওলানা অহিদুল আলম।


রাতে সমিতিপাড়া এলাকায় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়। যেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, জেলা জাসদ সভাপতি নঈমুল হক টুটুল, রেজাউল করিম, মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি মো.  নজিবুল ইসলাম, যুবলীগ নেতা শোয়েব ইফতেখার, সাবেক ছাত্রলীগ নেতা মোরশেদ হোসাইন তানিম, জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, ১ নং ওয়ার্ড সভাপতি আতিকউল্লাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াহিয়া, শহর ছাত্রলীগ সভাপতি হাসান তারেক প্রমুখ বক্তব্য রাখেন।


আরএক্স/