মহম্মদপুরে সেকেন্ডারি ইন্সটিটিউনশনস স্কিম বাস্তবায়ন বিষয়ক কর্মশালা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩২ অপরাহ্ন, ৩১শে মে ২০২৩


মহম্মদপুরে সেকেন্ডারি ইন্সটিটিউনশনস স্কিম বাস্তবায়ন বিষয়ক কর্মশালা
ছবি: জনবাণী

মাগুরার মহম্মদপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর আওতাভুক্ত ‘পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশনস’ স্কিম বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (৩০ মে) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই কর্মশালায় উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষক এবং সভাপতিরা উপস্থিতি ছিলেন। 


এ উপলক্ষে সকালে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি। 


আরও পড়ুন: নাগরপুরে অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, ডিজি প্রতিনিধি ইমরান নাজির ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বরকত আলী। 


এ সময় আরো বক্তব্য দেন অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা, বীরেন শিকদার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিলন এবং বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. মফিজুর রহমান মিনহা। 


বসুর ধুলজুড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস। 


আরও পড়ুন: শালিখায় স্মার্ট মাগুরা বিনির্মাণে কর্মশালা


আলোচনা সভা শেষে উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান এবং সভাপতিদের উপস্থিতিতে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


জেবি/ আরইএচ