মুন্সীগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৮ অপরাহ্ন, ১লা জুন ২০২৩


মুন্সীগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন
ছবি: জনবাণী

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের মারধরে নিহাদ ঢালী (১৮) নামে দশম শ্রেণির ১ ছাত্র নিহত হওয়ার অভিযোগ উঠেছে।


বুধবার (৩১ মে)  বিকেল সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। 


নিহত নিহাদ আনন্দপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। নিহতের স্বজনদের অভিযোগ পূর্বশত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটিয়েছে নিহাদের চাচাতো ভাই লিজন ঢালী।


আরও পড়ুন: কোচবিহারে ভাতিজার কুঠার আঘাতে চাচা খুন !


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে আনন্দপুর গ্রামের আওয়াল দেওয়ানের বাড়ির পশ্চিম পাশে জমিতে নিহত নিহাদ ঢালী ও তার চাচাতো ভাইসহ এলাকার কিশোর-যুবকরা ক্রিকেট খেলছিলো। খেলা চলাকালীন সময় নিহাদের সাথে তার চাচাতো ভাই লিজন ঢালীর সাথে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লিজন নিহাদকে কিলঘুষি মারলে সে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পরে। পরে স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক অশোক চৌধুরী বলেন, মৃত অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তার শরীরের প্রাণের কোন অস্তিত্ব ছিল না। পরে পরিবারের লোকজন হত্যাকান্ডের অভিযোগ তুললে থানা পুলিশকে ফোন দেওয়া হয়। নিহতের শরীরে বাহ্যিক কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত হলে মৃত্যুর সঠিক কারণ কি জানা যাবে।


আরও পড়ুন: গোপালগঞ্জে বাবাকে খুনের দায়ে মাদকাসক্ত ছেলে গ্রেফতার


মুন্সীগঞ্জ সদর থানার (এসআই) মিজানুর রহমান জানান, প্রাথমিক সুরতহাল হলে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। পরিবার হত্যার অভিযোগ করছে। এ বিষয়ে ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


জেবি/ আরএইচ/