ক্ষেতলালে নারী উদ্যোক্তার রেষ্টুরেন্ট উদ্বোধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৯ অপরাহ্ন, ২রা জুন ২০২৩


ক্ষেতলালে নারী উদ্যোক্তার রেষ্টুরেন্ট উদ্বোধন
নারী উদ্যোক্তার রেষ্টুরেন্ট উদ্বোধন

ক্ষেতলাল পৌর সদরের বাসিন্দা নারী উদ্যোক্তা মাহবুবা আক্তারের (রচনা) চাইনিস ও দেশীয় খাবারের 'ভোজন বিলাস রেষ্টুরেন্টে' এর শুভ উদ্বোধন করা হয়েছে। 


শুক্রবার (২ জুন) বেলা ১২ টায় পৌর সদরের টি এন টি মোরে তৈরি ওই রেষ্টুরেন্টের উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা নিবার্হী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা।


এ সময় ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, পৌর  কাউন্সিলর আলিমজ্জামান সেলিম, হাবিবুর রহমান চৌধুরী, মহিলা কাউন্সিলর মেহের নেগার মেরি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মহিউদ্দীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি পত্নী নাজমা খানম, শিক্ষক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক ফেরদৌসী রানা চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান তালুকদার, নারী উদ্যোক্তা রেষ্টুরেন্টের পরিচালক মাহবুবা আক্তার (রচনা), উপজেলা পরিষদের সিএ এস এম শওকত প্রমুখ উপস্থিত ছিলেন।


ওই রেষ্টুরেন্টে পরিচালক মাহবুবা আক্তার (রচনা) বলেন, আমি একজন নারী হলেও মনোবল নিয়ে একক উদ্দ্যোগে এই রেষ্টুরেন্ট ব্যবসা শুরু করছি। স্বাস্থ্য ও রুচিসন্মত খাবার এখানে পাওয়া যাবে। এ জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।  গ্রীল, চিকেন ফ্রাই, মোরগ পোলাও, হালিম, পরেটা, লাচ্চি, নান রুটি ও সাদাভাত পাওয়া যাবে। পরবর্তী সময়ে চাহিদার বাড়লে খাবারের আইটেম বাড়বে।


আরএক্স/