মানিকগঞ্জে এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৮:২১ অপরাহ্ন, ২রা জুন ২০২৩


মানিকগঞ্জে এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা
ছবি: সংগৃহীত

‘দূর থেকে অদূরে হলাম জড়ো, বন্ধুত্বের বন্ধনে আমরা মানিকগঞ্জ ১৩’ এই শ্লোগানকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশে এসএসসি-২০১৩ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুধুমাত্র ২০১৩ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা এই মিলন মেলায় অংশ নেয়।


শুক্রবার (২ জুন) মানিকগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।


সকালে কেক কাটা পর্ব দিয়ে শুরু হয়ে দিনব্যাপী ফুল দিয়ে বরণ অনুষ্ঠান, দুপুরের খাবার, খেলাধুলা, যেমন খুশি তেমন সাজ, র‍্যাফেল ড্র, পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি পরিচালিত হয়।


আরও পড়ুন: বগুড়ায় বন্ধুত্বের বন্ধন স্মরনীয় রাখতে ‌‘এসএসসি ৮৭’ ব্যাচের মিলন মেলা


অনুষ্ঠানে অংশগ্রহণ করা এইচ এম মিরাজ বলেন, আমরা ১০ বছর আগে এসএসসি পরীক্ষা দেওয়ার পর এতদিন বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিলাম। এই অনুষ্ঠানে সব বন্ধুকে একসঙ্গে পেয়ে ভীষণ আনন্দিত।


অনুষ্ঠান সম্পর্কে এসএসসি ব্যাচ-২০১৩ স্টুডেন্ট অব মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের এডমিন হ্যাপি আক্তার বলেন, আমাদের এই মিলন মেলা পারস্পরিক সহযোগিতার মাধ্যমে ২০১৩ ব্যাচের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাঁড়াতে পারি এটাই প্রত্যাশা।


এছাড়াও ফেসবুক গ্রুপের আরো একজন এডমিন আল আমিন বলেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কটির নাম বন্ধুত্ব’ এই চিরসত্য বাক্যটির গভীরতা কতটা, তা তখনই বোঝা যায় যখন যাপিত জীবনে খুঁজে পাওয়া যায় সত্যিকারের  বন্ধুদেরকে। আবার দুঃখের দিনগুলোতেও লড়াইয়ের তুমুল সাহস জোগায়’ এই বন্ধু।


তিনি আরও বলেন, পরস্পরের সহযোগিতার মাধ্যমে ২০১৩ ব্যাচের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাড়াতে পারি এটাই প্রত্যাশা। অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য আয়োজনের সাথে থাকা সবাইকে ধন্যবাদ।


জেবি/ আরএইচ/