প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্রসহ মহড়া, গ্রেফতার ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৯ অপরাহ্ন, ১০ই জুন ২০২৩


প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্রসহ মহড়া, গ্রেফতার ৩
প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্রসহ মহড়া

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে আগ্নেয়াস্ত্র প্রদর্শন ও হুমকির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


আটক তিনজন হলেন-আতিকুর রহমান, জুবের আহমদ ও নুরুজ্জামান। তারা তিনজনই নগরীর বনকলাপাড়া এলাকার বাসিন্দা এবং ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের অনুসারী।


শনিবার (১০ জুন) ভোরে বিমানবন্দর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। তবে প্রদর্শিত আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট মহানগর পুলিশের মিডিয়া অফিসার ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুদিপ দাস।


তিনি জানান, আটক তিনজনের দুজনই সেদিনের ওই মহড়ায় অংশ নিয়েছিল। সেই ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এর আগে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদ মো. আব্দুল্লার বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেওয়ার অভিযোগ উঠে।


মঙ্গলবার (৬ জুন) সকালের ওই ঘটনার একটি ভিডিও ক্লিপ বৃহস্পতিবার (৮ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। পরদিন শুক্রবার (৯ জুন) নগরীর সাত নম্বর ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী সায়ীদ আব্দুল্লাহ বাদী হয়ে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দাখিল করলে সেটি পুলিশ কমিশনার বরাবরে ব্যবস্থা নিতেন অগ্রবর্তী করা হলে সেটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। মামলা নং (১০(৬)’২৩)।


ভাইরাল হওয়া সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, নগরের ১৩/১৩ সুবিধবাজার দিঘীর পাড় কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান। এ সময় কয়েকটি মোটরসাইকেলে থাকা যুবকরা প্রতিদ্বন্দ্বী সাঈদ আব্দুল্লাহর বাসার মূল ফটকের দিকে অস্ত্র প্রদর্শন করেন। ঘটনার সময় আরেকটি মোটরসাইকেলে কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খানকে উপস্থিত থাকতে দেখা যায়।


আরএক্স/