বাউফলে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৮ অপরাহ্ন, ১১ই জুন ২০২৩


বাউফলে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখম
ছবি: জনবাণী

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. বেল্লাল হোসেন (১৮) ও মো. সজিব হোসেন (১৮) নামে দুই কলেজ শিক্ষার্থীকে জিআইপি পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। 


শনিবার (১০ জুন) রাতে উপজেলার কালাইয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘট। 


আহতদের মধ্যে বেল্লাল হোসনকে রাত ৮ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


রবিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকল কলজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।


আরও পড়ুন: মোহাম্মদপুরে যুবককে কুপিয়ে জখম


জানা গেছে, শনিবার সন্ধ্যায় কালাইয়া ইদ্রিস মোল্লা কলেজের একাদশ শ্রেণির ছাত্র বেল্লাল ও তার বন্ধু পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনষ্টিটিউটের ছাত্র ও মো. সজিব কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে বসে গল্প করছিলেন। এমন সময় এক বৃদ্ধ রিক্সাচালকের সাথে স্থানীয় উঠতি বয়সের ৪/৫ জন দুষ্ট ছেলের বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে বেল্লাল এগিয়ে যায় এবং ওই ছেলেদেরকে গালমন্দ করে সড়িয়ে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের ইমন (১৭) নামে এক কিশোর গ্যাংয়ের সদস্য বেল্লালকে গালমন্দ করলে বেল্লাল তাকে চড়থাপ্পর মারে। পরে ইমন কিছু না বলে সেখান থেকে চলে যান । কিছুক্ষণ পরে ইমনের নেতৃত্বে রহমান (১৯), নাঈম (১৮), রিয়াজ (২৩) ও সিফাতসহ (১৭) আরো ১০/১২ জনের একটি দল ঘটনাস্থলে এসে প্রথম বেল্লালের বন্ধু সজিবের ওপর হামলা চালায়। 


এ সময় সজিবকে রক্ষা করত বেল্লাল এগিয়ে এলে হামলাকারীরা জিআইপি পাইপ ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে তার দুই পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে চলে যায়। 


খবর পেয়ে বেল্লালের চাচাতো ভাই সিয়াম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, হামলাকারীরা এলাকায় নানা ধরণর অপরাধমূলক কাজের সাথে জড়িত। তারা কিশোর গ্যাংয়ের সদস্য বলে এলাকাবাসীর ধারণা।


বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিচুল হক বলেন, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


জেবি/ আরএইচ/