বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে আমি মেয়র পদে জয়লাভ করেছি: আবুল খায়ের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৫ অপরাহ্ন, ১৩ই জুন ২০২৩


বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে আমি মেয়র পদে জয়লাভ করেছি: আবুল খায়ের
ছবি: সংগৃহীত

বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে মেয়র পদে জয়লাভ করেছেন বলে মন্তব্য করেছেন নগরীর নবনির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।


মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নগরীর সদর রোডের নিজ নির্বাচনী কার্যালয়ে এ কথা জানান। 


বরিশালের নতুন মেয়র বলেন, বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে আমি মেয়র পদে জয়লাভ করেছি। আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আশা-আকাঙ্খা পূরণ করেছেন।

 

আরও পড়ুন: বিএনপি থেকে বহিষ্কার হওয়া ৯ নেতা বরিশালে কাউন্সিলর নির্বাচিত


মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান খোকন সেরনিয়াবাত। তিনি  আরও বলেন, বরিশাল নগরীর সকল ভোটার, জনগণ এবং আমার দলের সকল নেতাকর্মী যারা নির্বাচনে জড়িত ছিলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, নির্বাচনের ইশতেহারে আপনাদের প্রতি দেওয়া সকল অঙ্গীকারসমূহ বাস্তবায়নে সচেষ্ট থাকবো।


আরও পড়ুন: বরিশালের নতুন মেয়র আবুল খায়ের আবদুল্লাহ


তিনি আরও বলেন, বরিশালে বসবাসরত শান্তিপ্রিয় নগরবাসীর অক্লান্ত পরিশ্রম ও ভোটে আমি সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে বরিশাল নগরবাসী প্রধানমন্ত্রী সেই আকাঙ্খা আপনারা পূরণ করেছেন। যেকারনে আমি সর্বপ্রথম বাংলাদেশের মানুষের আসার প্রদীপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।


জেবি/এসবি