পরীক্ষা দেওয়া হলো না হাসান হুসাইনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৬ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৩


পরীক্ষা দেওয়া হলো না হাসান হুসাইনের
ছবি: জনবাণী

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাইভেটকারের চাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় তার জমজ ভাইও গুরুতর আহত হয়েছে।


বুধবার (১৪ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।


নিহত ১৩ বছর বয়সী হুসাইন ও গুরুতর আহত হাসান কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তারা উপজেলার আদর্শপাড়া গ্রামের মো.সোহেল মিয়ার ছেলে। আজ তাদের স্কুলে আইসিটি পরীক্ষা ছিল।


মা জেসমিন রেজা ও বাবা সোহেল মিয়া জানান, আজ স্কুলে তাদের আইসিটি পরীক্ষা ছিল। সকালে নাস্তা শেষে তারা দুজনেই সাইকেল নিয়ে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। মোহাম্মদ হুসাইন শারীরিক প্রতিবন্ধী, এজন্য বড় ভাই মোহাম্মদ হাসানের সাইকেলে চড়ে নিয়মিত স্কুলে যেত সে। বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পরে স্কুল থেকে ফোন আসে তারা দুইজন এক্সিডেন্ট করেছে। এই কথা শুনে আমরা হাসপাতালে ছুটে আসেন তারা। এসে দেখেন হুসাইনের নিথর দেহ পড়ে আছে আর হাসান গুরুতর আহত।


কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী জোবায়েদ জানান, হাসান ও হুসাইন সাইকেল চালিয়ে বাড়ি থেকে স্কুলের সামনে পৌঁছার পর রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি প্রাইভেটকার এসে তাদের সাইকেলটিকে স্বজুড়ে ধাক্কা দেয়। এতে সাইকেল থেকে সিটকে পড়ে তারা। ঘটনা দেখে আমরা তাদেরকে উদ্ধার করতে এগিয়ে যাই। মাইক্রোবাস থামিয়ে চালক পালিয়ে যায়। পরে তাদেরকে সিএনজি চালিত অটোরিকশায় করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসি।


আরও পড়ুন: ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বাংলাদেশের চাঁদনী


কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. তানজিনা তৈয়ব এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আমিও এই পথেই হাসপাতালে যাচ্ছিলাম। ঘটনা দেখে সিএনজিচালিত অটোরিকশাটি থামিয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে আসি। 


তিনি জানান, এ ঘটনায় হুসাইন ঘটনাস্থলেই মারা গেছে আর গুরুতর আহত হাসানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


কটিয়াদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম জানান, এ ঘটনায় প্রাইভেটকারটি আটক করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


জেবি/ আরএইচ/