দামুড়হুদায় সড়কে গাছ ফেলে ট্রাকে ডাকাতি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫২ অপরাহ্ন, ১৬ই জুন ২০২৩


দামুড়হুদায় সড়কে গাছ ফেলে ট্রাকে ডাকাতি
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার জীবনগর মহাসড়কে রাস্তায় গাছ ফেলে ব্যারিকেট দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি ট্রাক আটকিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে ডাকাত দলেরা। ঘটনাটি ঘটছে দামুড়হুদার জয়রামপুর কাঠালতলার ৫শ গজ অদুরে। 


জানা গেছে বৃহস্পতিবার (১৫ জুন) রাত আড়াইটার দিকে ৫/৬ জন ডাকাত রাস্তার গাছ কেটে ও খেজুর গাছ দিয়ে ব্যারিকেট দেয়। এ সময় সড়ক দিয়ে চলাচলরত দুটি ট্রাককে আটকিয়ে ড্রাইভার-হেলপার ও ট্রাকে থাকা আম ব্যাবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়।


ট্রাকের ড্রাইভার পিনু বলেন, আমি প্রথমে মনে করি ঝড়ে গাছ পড়ে গেছে তাই বাম দিক থেকে চলে যায় কিন্তু বাম দিকে ঢুকিয়ে দেখি খেজুর গাছের গুড়ি তারপর ট্রাকের চাকা আটকিয়ে যায়। তারপর সাথে সাথে দুজন আমার কাছে এসে একটি ফোন সেট ও নগদ ১৫ শ টাকা ও আমার সাথে থাকা তার কাছ থেকে নগদ ২ হাজার টাকা ছিনিয়ে নেয়।


আরও পড়ুন: দর্শনায় ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যাবসায়ী গ্রেফতার


এদিকে ছিনতাইকারীদের ছিনিয়ে নেওয়া ২ টি এনড্রোয়েট মোবাইল ফোন ও জামা-কাপড় সহ ফেলে যাওয়া মালামাল পরদিন শুক্রবার বেলা ১১ টার দিকে সড়কের পাশের একটি পাটক্ষেত হতে উদ্ধার করে পুলিশ। 


এবিষয়ে দামুড়হুদা মডেল থানার (ওসি) অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ডাকাতি নয়, ছিনতাইয়ের ঘটনা। সড়কে গাছ ফেলে দুটি ট্রাককে গতিরোধ করে কিছু টাকা-পয়সা ও মোবাইল ফোন এবং জামা-কাপড় ছিনিয়ে নিয়েছিল। সকালে পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে ২ টি এনড্রোয়েট মোবাইল ফোন ও জামা-কাপড়  উদ্ধার করা হয়েছে। তবে এ ছিনতাই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


জেবি/ আরএইচ/