দপ্তরির বিরুদ্ধে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪০ অপরাহ্ন, ১৬ই জুন ২০২৩


দপ্তরির বিরুদ্ধে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ
আহত শিক্ষার্থী ফয়েজ

পটুয়াখালীর বাউফল উপজেলার মধ্য নওমালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ফয়েজ নামের এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। 


সংশ্লিষ্ট সূত্র জানা গেছে, বৃহস্পতিবার (১৫ জুন) ওই শিক্ষার্থী স্কুলে গিয়ে একটি ঢেউয়া (বনকাঠাল) গাছে ওঠে। গাছে ওঠার অপরাধে ওই বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম দপ্তরি রফিকুল ইসলাম শিশুটিকে গাছ থেকে নামিয়ে বেধড়ক কিল, ঘুষি, লাথি মেরে এবং লাঠি দিয়ে পিটিয়ে জখম করে।


এ ঘটনার পর সারাদিন বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রাখা হয় শিক্ষার্থী ফয়েজকে। বিকালে স্থানীয় একটি ফার্মেসী থেকে কয়েকটি বিষব্যাথার বড়ি কিনে দিয়ে ফয়েজকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। বাড়িতে গিয়ে ফয়েজ এ ঘটনা বাবা মায়ের কাছে জানায়। মারধরের কারণে ফয়েজের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত তৈরি হয়েছে। স্বাভাবিকভাবে হাটতে পারছে না। খুড়িয়ে খুড়িয়ে হাটছে। পরে রাত ৯ টায় ফয়েজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 


ফয়েজের বোন রোজিনা বেগম বলেন, আমার ভাইকে নির্মমভাবে মারধর করে আটকে রাখে দপ্তরি রফিক। আমি এ ঘটনার বিচার চাই। 


আরও পড়ুন: বাউফলে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখম


অভিযুক্ত রফিক এসব অভিযোগ অস্বীকার করে বলেন, স্কুলে এসে উচু একটি গাছে উঠেছে ফয়েজ। সে গাছ থেকে পড়ে গেলে মারাত্মক দুর্ঘটনার শিকার হতো। আমি বকাঝকা করে গাছ থেকে নামিয়ে সামান্য একটা থাপ্পর দিয়েছি। একটু শাসন করেছি। যেন দুষ্টুমি না করে।


বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিচুল হক বলেন, অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


জেবি/ আরএইচ/