স্ত্রীর পরকীয়াতে বাঁধা দেওয়ায় স্বামীকে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রীর পরকীয়াতে বাঁধা দেওয়ায় স্বামীকে হত্যা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম রামকৃষ্ণপুর সরদার পাড়া গ্রামে স্ত্রীকে বিবাহবহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় রেজাউল ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের। নিহত রেজাউল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম রামকৃষ্ণপুর সরদার পাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে একই গ্রামের মফিজ মেম্বারের বাড়ির পাশের জঙ্গলে গাছে ঝুলন্ত অবস্থায় রেজাউলের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম রামকৃষ্ণপুর সরদার পাড়া গ্রামে ২৩ ডিসেম্বর রেজাউলের স্ত্রী মনোয়ারা বেগমের (৩৫) সাথে রেজাউলের বন্ধু শহিদুল ইসলামকে আপত্তিকর অবস্থায় দেখতে পান স্বামী রেজাউল ইসলাম। এ বিষয়ে গোপনে বৈঠকও হয়। এরপর গত সোমবার রাত ১২ টার দিকে শহিদুল বাড়ি থেকে রেজাউলকে ডেকে নিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে তার মরদেহ পাওয়া যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পিতা আব্দুল খালেক বলেন, আমার ছেলের বন্ধু পাশের গ্রামের শহিদুলের সাথে রেজাউলের স্ত্রী মনোয়ারা আপত্তিকর অবস্থা ধরা পড়ে। পরে বিষয়টি নিয়ে গোপনে বৈঠক হয়েছে। এরপর আজ সকালে জঙ্গলে গাছে ঝুলন্ত অবস্থায় ছেলের মরেদহ পাওয়া গেল। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যার পর মরেদহ গাছের ডালে ঝুলিয়ে রেখেছে। সঠিক তদন্ত করে দোষিদের কঠোর শাস্তি চাই।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে মৃত্যুর কারণ।