বিসিক-বাংলাদেশ ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:১৬ অপরাহ্ন, ২১শে জুন ২০২৩


বিসিক-বাংলাদেশ ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর
বিসিকের সমঝোতা স্মারক স্বাক্ষর

বিসিক ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা প্রদানের লক্ষ্যে বিসিক, বাংলাদেশ ব্যাংক ও যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। 


মঙ্গলবার (২০ জুন) বিসিক প্রধান কার্যলয়ের বোর্ডরুমে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেন বিসিক চেয়ারম্যান মুহ. মাহবুবর রহমান (গ্রেড-১), হুসনে আরা শিখা, পরিচালক (বৈদেশিক মুদ্রা বিনিয়োগ বিভাগ), বাংলাদেশ ব্যাংক ও  শেখ শোয়েবুল আলম এনডিসি নিবন্ধক (অতিরিক্ত সচিব) যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তর।


আরও পড়ুন: কোরবানির চামড়ায় লবণ সরবরাহ নিশ্চিতকরণে বিসিকের সভা


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আমিরুল ইসলাম, যুগ্মপরিচালক (বৈদেশিক মুদ্রা বিনিয়োগ বিভাগ), বাংলাদেশ ব্যাংক;  আশরাফুল ইসলাম, উপপরিচালক (বৈদেশিক মুদ্রা বিনিয়োগ বিভাগ) বাংলাদেশ ব্যাংক; জিকরা আমিন পিএএ, প্রোগ্রামার, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তর; মুহাম্মদ শফিকুল ইসলাম, উপনিবন্ধক, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তর; কাজী মাহবুবুর রশিদ, পরিচালক, দক্ষতা ও প্রযুক্তি, বিসিক; প্রকৌশলী মোহাম্মদ দেলোয়ার হোসেন, আইসিটি সেল প্রধান, বিসিক;  অখিল রঞ্জন তরফদার মহাব্যবস্থাপক, বিপণন বিভাগ, বিসিক; ড. মো. ফরহাদ আহম্মেদ, মহাব্যবস্থাপক, পরিকল্পনা ও গবেষণা বিভাগ, বিসিকসহ বাংলাদেশ ব্যাংক ও যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ


জেবি/এসবি