প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৬ অপরাহ্ন, ২১শে জুন ২০২৩


প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার
ছবি: সংগৃহীত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী দশম শ্রেণির ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা করেছেন। 


এদিকে মামলার পরে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে।


বুধবার (২১ জুন) সকালে পাঁচবিবি থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 


গ্রেফতারকৃত যুবক হলেন- পাঁচবিবি উপজেলার পাড়ইল গ্রামের আলম হোসেনের ছেলে মাসুদ রানা (২১)।


আরও পড়ুন: লিচুর প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, ‘ভণ্ডপীর’ ইকবাল গ্রেফতার


থানায় মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করে। আসামী মাসুদ রানা পথে তাকে প্রেমের কু-প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হন সে। এক পর্যায়ে গত (১৯ জুন) রাত সাড়ে নয়টার দিকে ওই ছাত্রী তার ঘরে পড়তে বসেছিল। তার মা-বাবা দুজনে বাহিরে ছিল। এই সুযোগে মাসুদ রানা ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। 


এ সময় ওই ছাত্রী চিৎকার করলে তার মা-বাবা ছুটে আসলে মাসুদ রানা পালিয়ে যায়। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় ধর্ষণের মামলা করেন।


পাঁচবিবি থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, এঘটনায় ভুক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তাধীণ আছে। ওই ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদিকে মামলার পর আসামীকে গ্রেফতার করা হয়েছে।


জেবি/ আরএইচ/