সোনালী পেমেন্ট গেটওয়েতে যুক্ত হল ইসলামী ব্যাংক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৯ পূর্বাহ্ন, ২২শে জুন ২০২৩


সোনালী পেমেন্ট গেটওয়েতে যুক্ত হল ইসলামী ব্যাংক
সোনালী ব্যাংকের সঙ্গে ইসলামী ব্যাংকের চুক্তিতে স্বাক্ষর

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে সোনালী ব্যাংকের পক্ষে জেনারেল ম্যানেজার মো. নুরূন নবী এবং ইসলামী ব্যাংকের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর এ. এফ. এম. কামাল উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন। 


বুধবার (২১ জুন) সোনালী ব্যাংক পিএলসির ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও মো. আফজাল করিম এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও মুহাম্মদ মুনিরুল মওলা স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন।


আরও পড়ুন: ইসলামী ব্যাংকের চেয়ারম্যান হলেন আহসানুল আলম

 

এ চুক্তি স্বাক্ষরের ফলে ইসলামী ব্যাংকের ডিজিটাল ওয়ালেট সার্ভিস ‘সেলফিন’ এবং মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘এমক্যাশ’ এই দুই সেবার মাধ্যমে ইসলামী ব্যাংকের গ্রাহকেরা ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ ব্যবহার করে শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ফি/চার্জ ও চালান ঘরে বসে অনলাইনে পরিশোধ করতে পারবেন। এখন থেকে ইসলামী ব্যাংকের ‘সেলফিন’ এর প্রায় ২৭ লক্ষ গ্রাহক এবং ‘এমক্যাশ’ এর প্রায় ৮ লক্ষ গ্রাহক ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ এর আওতায় পাঁচ শতাধিক বিভিন্ন প্রতিষ্ঠানের ফি/চার্জ ও চালান পরিশোধ করতে পারবেন।


আরও পড়ুন: ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের  অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলতাফ হোসাইন, সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর সঞ্চিয়া বিনতে আলী, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস, কাজী মো. ওয়াহিদুল ইসলাম ও পারসুমা আলমসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


জেবি/এসবি