মেহেরপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫২ অপরাহ্ন, ২৩শে জুন ২০২৩


মেহেরপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
ছবি: জনবাণী

নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৯ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে মেহেরপুর জেলা আওয়ামী লীগ।


শুক্রবার (২৩ জুন) সকালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।


আরও পড়ুন: মেহেরপুর জেনারেল হাসপাতালে ৫ দালালকে কারাদণ্ড


মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।


এ সময় সদর উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আনাম, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি, বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ জামান প্রমুখ উপস্থিত ছিলেন।


জেবি/ আরএইচ/